রাঙামাটিতে সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচারনায় বাধা ও অফিস ভাংচুরের অভিযোগ বিদ্রোহী প্রার্থীর

0

kkউচিংছা রাখাইন, রাঙামাটি: রাঙামাটি পৌরসভা নির্বাচনে সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে অচরনবিধি লঙ্ঘন, প্রচার কাজে বাধা ও নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ করেছেন আওয়ামীলীগের বিদ্রাহী স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান। তিনি আজ রবিবার সকালে তার বাসভবনে এক সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন। এ সময় তিনি সুষ্ট নির্বাচনের জন্য রাঙামাটি পৌর নির্বাচনের সেনা মোতায়নের দাবি জানান।

তিনি অভিযোগ করেন, তার জনপ্রীয়তায় ঈর্শ্বান্বিত হয়ে সরকার দলীয় প্রার্থী আকবর হোসেন চৌধরীরর সমর্থকরা গত ১৪ ডিসেম্বর থেকে বিভিন্ন সময়ে তার নির্বাচনী প্রচারনার মাইকিংয়ে বাধা, পোস্টার ছিড়ে ফেলা ও নির্বাচনী অফিস ভাংচুর করে প্রচার কাজে বাধা সৃষ্টি করছে। এসব কাজে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের কয়েকজন সদস্যের ইন্ধন আছে বলে তিনি অভিযোগ করেন। এভাবে চলতে থাকলে সুষ্ট নির্বাচন হবে কিনা তা নিয়ে তিনি আশঙ্কা প্রকাশ করেন। এ সময় তিনি নির্বাচন কমিশন ও প্রশাসনের নিরপেক্ষ হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনের এক পর্যায়ে তিনি আবেগ তাড়িত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। সংবাদ সম্মেলনে সামাজিক নেতৃবৃন্দ ও তার কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Pinterest
Print