রাজশাহীতে আ.লীগ নেতাকে আইএসের হত্যার হুমকি

0

রাজশাহী সংবাদদাতা: রাজশাহী জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে ‘জঙ্গিগোষ্ঠি আইএস’। বুধবার (১৩ জুলাই) সন্ধ্যায় রাজশাহী প্রেস ক্লাবে ডাকযোগে পাঠানো চিঠিতে এই হুমকি দেওয়া হয়।
ওই চিঠিতে প্রেরকের জায়গায় নওগাঁ জেলার আত্রাই উপজেলার জনৈক হেকমত আলীর নাম রয়েছে।
রাজশাহী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাংবাদিকদের জানান, ওই চিঠিতে ‘রাজশাহীতে আমাদের পরবর্তী কিলিং মিশন’ শিরোনামে লেখা আছে, ‘আমরা তাকে বারবার সতর্ক করার পরও সে ইউনিয়ন পরিষদের নির্বাচনে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশে আমাদের সম্পর্কে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দেয়।
সে ইসলামি চিন্তাবিদদের চ্যালেঞ্জ দেয় যা বাংলাদেশে ইসলামের জন্য হুমকি। আবার সে শেখ হাসিনাকে ইসলাম দরদি বানানোর চেষ্টা করে বক্তব্য রেখে বলেছে শেখ হাসিনার হাতে বাংলাদেশের ইসলাম নিরাপদ, তিনি ইসলামি আইনে দেশ পরিচালনা করছেন, দেশে আলেম ওলামাগণকে সর্বোচ্চ সম্মান দিচ্ছেন। কিন্তু আপনারা অবগত আছেন এই জালেম সরকারের নির্যাতন, হত্যা, গুম এগুলোর হাত থেকে দেশের ইসলামি চিন্তাবিদ, আলেম, ওলামাগণ এমনকি ইসলামি আদর্শের সাধারণ মানুষও ছাড় পাচ্ছে না। আর আসাদুজ্জামান আসাদ এই সরকারের ইসলাম বিরোধী কর্মকান্ড বাস্তবায়নে কাজ করছে। ইসলাম অপপ্রচার এমনভাবে করছে যে তার জন্যই তাকে আমাদের পরবর্তী কিলিং মিশনের টার্গেট।
রাজপাড়া থানার সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, তার নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Pinterest
Print