রাজশাহীতে ঘাসের বস্তার ভেতর থেকে কোটি টাকার হেরোইন উদ্ধার

0

download (15)

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে ঘাসের বস্তার ভিতর থেকে এক কোটি ২০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ এক মাদক করাবারিকে আটক করেছে পুলিশ। আটককৃকত ওই ব্যক্তির নাম আবদুল লতিফ (৬৫)। সে একই এলাকার মৃত আইনুল আলীর ছেলে। তার নিকট থেকে উদ্ধার করা হয়েছে দুই কেজি ৪০০ গ্রাম হেরোইন। আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মাদারপুর পদ্মার চর এলাকা থেকে তাকে আটক করা হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, হেরোইনের বড় ধরনের চালান আসার খবর পেয়ে সকালে পুলিশের একটি দল মাদারপুর পদ্মার চরে অবস্থান নেয়। এ সময় গরুর খবারের জন্য কেটে আনা ঘাসের বস্তাসহ আবদুল লতিফকে আটক করা হয়। ওই বস্তার ভিতর থেকে পরে ২৭টি ছোট ছোট পলিথিনে মোড়ানো দুই কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। থানায় এনে তাকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি জানান, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। এতো টাকা দামের হেরোইনগুলো আব্দুল লতিফের কাছে কিভাবে এলো সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই সঙ্গে হেরোইনের প্রকৃত মালিককে খুঁজে বের করার চেষ্টা করছে।

এদিকে গোদাগাড়ীর একটি সূত্র নিশ্চিত করেছে, হেরোইনগুলো গোদাগাড়ীর শীর্ষ এক মাদক করাবারির। যার সঙ্গে স্থানীয় সরকার দলীয় একজন নেতার রয়েছে সুসম্পর্ক। ওই নেতার আশ্রয়-প্রশয়ে শীর্ষ ওই মাদক কারবারি হেরোইনের বড়বড় চালানগুলোর নিয়ন্ত্রণ করে থাকে।

ওই সূত্রটি আরও জানায়, আটক অবদুল লতিফ পাইট (শ্রমিক) হিসেবে হেরোইনগুলো বহন করছিল। এভাবে এর আগেও সে অন্যের হয়ে হেরোইন সরবরাহ করেছে।

Leave A Reply

Pinterest
Print