রাজশাহী-৬ চারঘাট-বাঘায় জনপ্রিয়তার শীর্ষে-শাহরিয়ার

0

নুরনবী আলম, চারঘাট প্রতিনিধি: রাজশাহীরচারঘাট-বাঘায় আওয়ামী লীগের রাজনীতিতে লবিং-গ্রুপিং দীর্ঘ দিনের।

তবে এই মুহুর্তে এ দুই উপজেলায় নৌকার হাল ধরেছেন স্থানীয় সাংসদ ও বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম এমপি ।

এদিক থেকে মাঝে মধ্যে বিভিন্ন দিবস পালনে মিছিল করাসহ মাঠ চোষে বেড়াচ্ছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের  যুগ্নো- সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু।

অপর দিকে প্রচার প্রচারণায় তেমন এগিয়ে নেই চারঘাট থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি রায়হানুল হক রায়হান এবং বিশদলীয় জোট বিএনপি,

দলীয় একাধিক সুত্রে জানা গেছে,
রাজশাহী- ৬ আসনে প্রথমে সাংসদ ও পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী নির্বাচিত হয়ে এলাকায় জনপ্রিয়তা অর্জন করেন উদিয়মান নেতা আলহাজ শাহরিয়ার আলম। স্থানীয় লোকজন জানান, পুর্বের যে অরাজনৈতিক কোন্দল তা এখনও বিরাজমান।

তবে, সকল বিভেদ ভুলেগিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল স্তরের নেতাকর্মী ও সাধারণ জনগণ কে এক হয়ে কাজ করবার আহবান জানান শাহরিয়ার।

সবমিলে বর্তমানে আওয়ামী লীগের নেতাকর্মীর মধ্যে শাহারিয়ার আলমের গ্রহনযোগ্যতা বেড়েছে। মূলত তার বিরুদ্ধে শক্ত কোন আওয়ামী লীগের প্রার্থী না থাকায় পুরো সুযোগটাই চলে গেছে শাহারিয়ার আলমের পক্ষে। আগামি নির্বাচনে বিএনপি অংশ নিলে তাদের প্রার্থীর বিপক্ষে শক্ত প্রতিদ্বন্দিতা গড়ে তুলতে হলে স্থানীয় নেতাকর্মীরা শাহারিয়ার আলমের বিকল্প নেই বলে মতামত দেন।

এছাড়াও এলাকায় তার নানামুখি উন্নয়ন’ সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এদিকে থেকে বাঘা-চারঘাটে আওয়ামী লীগের প্রার্থীর তালিকায় শাহারিয়ার আলমের বিকল্প নেই বলে তৃণমুল পর্যায়সহ দুই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতা-কর্মীরা মতামত ব্যক্ত করেন।

Leave A Reply

Pinterest
Print