রাজৈরে জম জমাট হয়ে উঠছে ঈঁদ বাজার

0

index madaripur disইব্রাহীম, রাজৈর (মাদারীপুর)সংবাদদাতা:
মাদারীপুরের রাজৈর উপজেলার পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে জমে উঠেছে ,কাপড়ের হাট-বাজার ও গ্রামে দেখা যাচ্ছে হরেক রকমের কাপড়। হাট-বাজার ক্রেতারা ভীড় করতে শুরু করছে, উপজেলার বিভিন্ন এলাকা ঘুড়ে দেখা গেছে ,মার্কেট ও হাট-বাজারগুলোতে দেশী-বিদেশী হরেক রকমের কাপড় আমদানী করেছে ব্যবসায়ীরা ।পুরুষের তুলনায় মহিলাদের পোশাক বেশি দেখা যায়, হাট-বাজার ও মার্কেটের পাশা-পাশি ফেরিওয়ালারা মহিলাদের হরেক রকমের পেশাক নিয়ে গ্রামে ঢুকে পড়েছে।
রাজৈর বাজারসহ ১১টি ইউনিয়নের প্রতিটি হাট বাজাওে জমে উঠেছে কাপড়ের বাজার এসব কাপড়ের দোকানে বিভিন্ন ধরনের ক্রেতাদের আনাগনায় অনেক ভীর দেখা যাচ্ছে চোখে পড়ার মত। শুরু হয়েছে ক্রেতাদের ভীড়, বাজারে আসা ক্রেতা বলেন প্রতিটি পোশাকের দাম আগের চেয়ে অনেক বেশি ব্যবসায়ীদের ক্ষেত্রে সমস্যা হবে না, কিন্তু নি¤œ পরিবারের জন্য এসব কিনতে খুবই কষ্ট হবে, তারপরও তারা ঈদেও আনন্দে নতুন পোশাক ক্রয় করবে।
টেকেরহাট বাজারের এক কাপড় ব্যবসায়ী জানান,ঈদ আসার আগেই প্রতিটা কাপড় এবছরে বেশি দাম দিয়ে পোশাক আমদানী করেছেন। আগের তুলনায় কেনাবেচা বেশি,ক্রেতাদের চাহিদা অনুযায়ী পোশাক আনা হয়েছে, আগের তুলনায় এবার বেচা-কেনা অনেক বেশি হবে বলে মনে করেন

Leave A Reply

Pinterest
Print