রায়পুরে যুবকের আত্মহত্যা

0

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরে রায়পুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার কেরোয়া ইউনিয়নের পশ্চিম কেরোয় গ্রামের মিঝি বাড়ী লাতুর টেইলারী দোকানের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত সাইফুল ইসলাম ফরহাদ (২২) একই এলাকার মৃত আবুল কালামের ছেলে।পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ওই এলাকার বসিন্দা ও থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শাহাজান কামাল বলেন, সকালে বাড়ীর পাশে টেইলারী দোকানের সাথে ফরহাদের গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ ঝুলন্ত দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে ওই পারিবারিক সাথে এলাকার কোন পরিবারের সাথে বিরোধ নেই। নিহতের পরিবার খুবই গরির। ধারনা করা হচ্ছে অভাবের কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের মামা জহির হোসেন পাটোয়ারী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। তবে প্রথামিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা।

Leave A Reply

Pinterest
Print