রিপোর্টার্স ক্লাব রংপুর এর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

0

আমিরুল ইসলাম,রংপুর: প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের সংগঠন রংপুর রিপোর্টার্স ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক উপলক্ষে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে প্রতিবারের ন্যায় ক্লাবের ক্রীড়া উপ-কমিটির আয়োজনে রংপুর জেলা স্কুল মাঠে ক্লাবের সদস্যরা লাল দল ও সবুজ দল নামে খেলায় অংশ নেন। প্রীতি এ ফুটবল খেলার উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়াবিদ মাসুদ পারভেজ রাজন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না ও বিশেষ অতিথি ছিলেন জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু।
খেলা শেষে ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক ও ক্লাবের ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলামের সার্বিক পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তরা রংপুর রিপোর্টার্স ক্লাবের এ আয়োজনের ভূয়সী প্রশংসা করে রিপোর্টার্স ক্লাব রংপুরের ক্রীড়াঙ্গণের উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে আগামীদিনে আরো বেশি অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।
খেলায় ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ বায়েজীদ আহমেদের সবুজ দলকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করে সভাপতি আব্দুল হালিম আনছারীর লাল দলের খেলোয়াড়রা।
এসময় আরো উপস্থিত ছিলেন ডিবিসি নিউজ এর রংপুর প্রতিনিধি রতন সরকার, সিনিয়র সাংবাদিক তৌহিদুল ইসলাম বাবলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দ।
বিশিষ্ট রেফারি বাদশা মিয়া খেলা পরিচালনা করেন।

Leave A Reply

Pinterest
Print