নারায়নগঞ্জে জমা-জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১২

0

নারায়ণগঞ্জ Narayanganjরূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে উপজেলার মাঝিনা সুতির পাড়া এলাকায় ঘটে এ ঘটনা।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে, মাঝিনা সুতির পাড়া এলাকার আব্দুল রশিদের সঙ্গে একই এলাকার সিরাজুল ইসলামের ১২ শতাংশের এক খন্ড জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। ওই জমিতে আব্দুল রশিদ গাছের চারা রোপন করতে গিয়ে সিরাজুল ইসলাম বাঁধা প্রদান করেন। এ নিয়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন।
এসময় এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ রয়েছে। আহতদের মধ্যে নাছিমা বেগম (৪০), শিরিনা আক্তার (২৫), বুলবুল মিয়া (২৫), সিরাজুল ইসলাম (৪৫), আবুল বাশার বাদশা (২৬), মাতিন মিয়া (২৫), হুমায়ুন (৩০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবুল বাশার বাদশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার পৃথক অভিযোগ এসেছে। ঘটনাস্থল পুলিশ পাঠিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply