রৌমারীতে কুড়িগ্রাম-৪ আসনের সীমানা পুনর্বহালের দাবীতে বিক্ষোভ মিছিল ও জনসভা

0

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি: ২৮,কুড়িগ্রাম-৪ আসন (রৌমারী ও রাজীবপুর উপজেলা এবং চিলমারী উপজেলার নয়ারহাট, অষ্টমীচর ও উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়ন নিয়ে গঠিত) কুড়িগ্রাম-৪ আসনের সীমানা পুনর্বহালের দাবীতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার উপজেলা চত্ত¡র থেকে এক বিক্ষোভ মিছিল বের করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রর্দক্ষিণ শেষে উপজেলা মুক্তমঞ্চে এসে জনসভায় মিলিত হয় । এতে অংশ নেয় কৃষক, শ্রমিক, ব্যবসায়ী, শিক্ষক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেত্রীবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহন করে।
ভৌগলিক কারণে ব্রহ্ম্úুত্র নদ দ্বারা বিভক্ত পূর্ব পাড় রৌমারী ও রাজীবপুর উপজেলা এবং চিলমারী উপজেলার নয়ারহাট, অষ্টমীচর ও উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়ন নিয়ে গঠিত আসনটি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চলের জনগণের স্বার্থে পুনর্বহালের দাবী তুলেধরে জনসভায় বক্তব্য রাখেন-
২৮,কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. রুহুল আমিন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মজিবুর রহমান বঙ্গবাসী, রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শফিউল আলম, রৌমারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল কাদের যুদ্ধহত বীর মুক্তিযোদ্ধা, রাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হাই সরকার, রাজিবপুর উপজেলা বিএনপির সভাপতি প্রভাষক মো. মোখলেছুর রহমান, কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. আমজাদ হোসেন, সিএসডিকে এনজিও নির্বাহী পরিচালক মো. আবু হানিফ মাস্টার, রাজিবপুর উপজেলা যুবলীগের সভাপতি মো. আজিবর রহমান, আরএসডিএ’র পরিচালক মো. ইমান আলী, বন্দবেড় ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক, ছাইদুর রহমান সোহেল , রৌমারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আমির হোসেন প্রমূখ।

Leave A Reply