লক্ষীপুরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২

0

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে পাল্টা-পাল্টি হামলা ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগ নেতা সিপাত চৌধুরী ও তানভির মাহমুদ অন্তর আহত হয়। রোববার রাত ১১ টার দিকে পৌর শহরের বাগবাড়িতে এ ঘটনা ঘটে। আহত সিপাতের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সিপাত পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও তানভির পৌর শহীদ স্মৃতি একাডেমী শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী।
এদিকে সংঘর্ষের খবর পেয়ে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের অনুসারীরা সদর হাসপাতালে অবস্থান নেয়। একপর্যায়ে তাদের মধ্যেও হাতাহাতি ও উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক জিসাদ আল নাহিয়ান ও হাসপাতালে চিকিৎসাধীন তানভিরকে আটক করে পুলিশ।
দলীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা পরিষদের নির্মাণাধীন ভবনে তানভির ও সিপাতের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় তানভিরকে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে তার অনুসারীরা এসে সিপাতের ওপর পাল্টা হামলা চালায়। এসময় তারা সিপাতকে কুপিয়ে মাথায় গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা সিপাত ও তানভিরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। তানভির জেলা ছাত্রলীগের সভাপতি সোহেলের এবং সিপাত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোটাসের অনুসারী হিসেবে পরিচিত।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদিন বলেন, আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে সিপাতের অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া সাংবাদিকদের বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

Leave A Reply

Pinterest
Print