লক্ষীপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

0

লক্ষীপুর প্রতিনিধি : লক্ষীপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) রাতে সদর উপজেলা চররমনী মোহন ইউনিয়নে উত্তর চররমনী মোহন গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, এমরান হোসেন আখন (৫০), গিয়াস উদ্দিন আখন (৩৫), দেলোয়ার হোসেন আখন (৪০), কুলসুম আখন (২২), জালাল আখন (৩৩), বাদশা আখন (৩০), মোখলেস আখন (২০) ও ভুট্টু আখনসহ (২৬) ১০ জন। তাদের কয়েকজনের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এদের মধ্যে দেলোয়ার হোসনে আখনের অবস্থার অবনতি ঘটায় লক্ষীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠায়।
স্থানীয় সূত্রে জানা যায়, এমরান হোসেন আখন মুদি ব্যবসায়ী। জালাল আখনের কাছ থেকে তিনি দোকানের ৮ হাজার টাকা পাবেন। কিন্তু এমরান দোকানের বাকি খাতায় অতিরিক্ত টাকা তুলে রাখেন জালালের নামে। এনিয়ে একটি গ্রাম্য সালিশী বৈঠকে ৮ হাজার টাকা ধার্য করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ১০জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ল²ীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
ল²ীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় বলেন, আহতের হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
তবে এ ব্যাপারে জানতে লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসনের মোবাইল ফোনে কল করলেও তিনি রিসিভ করেন নি।

Leave A Reply

Pinterest
Print