লক্ষীপুরে মাদক নির্মূলের দাবিতে মানববন্ধন

0

লক্ষীপুর প্রতিনিধি : ‘মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়–ন, মাদক ও সন্ত্রাসকে না বলুন’ এ প্রতিপাদ্য নিয়ে লক্ষীপুরে মাদক নির্মূলের দাবিতে মানববন্ধন করা হয়েছে।
রোববার (৩ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকাস্থ হাজিরপাড়া হামিদিয়া হাইস্কুল প্রাক্তণ ছাত্র-ছাত্রী ফোরামের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে মাদকদ্রব্য সেবন ও মাদক ব্যবসায়ীদের নির্মূলের দাবিতে একটি র‌্যালি বের করেন তারা। র‌্যালিটি হাজিরপাড়া বাজার প্রদক্ষিণ করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, ঢাকাস্থ হাজিরপাড়া হামিদিয়া হাইস্কুল প্রাক্তণ ছাত্র-ছাত্রী ফোরামের সাধারণ সম্পাদক আনোয়ার এলাহি, প্রাক্তন ছাত্র মহিউদ্দিন কচি, নুর আলম সেলিম, আশেক এলাহি, মেহেদী বিন জামাল, হাজিরপাড়া পাঠাঘার ও সেবা সংগঠনের সভাপতি আজাদ হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন, হাজিরপাড়া ক্রীড়া সংস্থার নিজাম উদ্দিন মুন্না, উত্তর জয়পুর ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা মনির হোসেন ফরহাদ ও হাজিরপাড়া স্বাস্থ কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার হরিপদ মজুমদার প্রমুখ। এছাড়া স্থানীয় বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষার্থী, সাধারণ জনগণ ও বিভিন্ন পেশার প্রতিনিধিসহ ৫ শতাধিক মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
এসময় বক্তারা বলেন, ইয়াবাসহ মাদকের করাল গ্রাসে ধ্বংস হয়ে যাচ্ছে যুবসমাজ। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি করতে হবে। তাই মাদকদ্রব্য সেবন ও মাদক ব্যবসায়ীদের নির্মূলে সমাজের সকল স্তুরের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।

Leave A Reply

Pinterest
Print