লক্ষ্মীপুরে চিকিৎসক অপহরণের ৫ ঘন্টা পর উদ্ধার, আটক ২

0

ssssss

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:


লক্ষ্মীপুরে অপহরণের ৫ ঘন্টা পর আবদুর জাহের রাশেদ নামের এক পল্লী চিকিৎসককে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এঘটনায় সাথে জড়িত সন্ধেহে আবদুল্লাহ আল মামুন ও সুজন নামের দুই অপহরনকারীকে মুক্তিপনের ৩১ হাজর টাকা সহ আটক করা হয়। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার পৌর শহরের ১২ নং ওয়ার্ডের শাহ্দীঘির পাড় রাকিবের চা দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকৃত আবদুল্লাহ আল মামুন পৌর ১২নং ওয়ার্ড সাবেক কমিশনার মোঃ বাবুলের ছেলে ও স্থানীয় ওয়ার্ড যুবলীগ নেতা এবং সুজন একই এলাকার বিল্লালের ছেলে ও ওয়ার্ড ছাত্রলীগের সাবেক আহŸায়ক বলে জানা যায়।

উদ্ধারকৃত আবদুর জাহের রাশেদ কমলনগর উপজেলার চর মার্টিন ইউনিয়নের আবদুল আওয়ালের ছেলে ও স্থানীয় পল্লী চিকিৎসক।

গোয়েন্দা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১টার সময় পল্লী চিকিৎসক আবদুর জাহের রাশেদকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের সামনে থেকে মোটর সাইকেল যোগে অপহরন করে মামুন ও সুজন। পরে ওই চিকিৎসকের পরিবারের কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপন দাবী করে তারা । এসময় চিকিৎসক রাশেদের পরিবারের লোকজন মুক্তিপন বাবদ নগদ ৩৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের নিকট পাঠায়। একপর্যায়ে রাশেদের পরিবার বিষয়টি ডিবি পুলিশকে জানায়। পরে সন্ধা ৬টার দিকে ডিবি পুলিশের ওই বিকাশ নাম্বার টেকিং এর মাধ্যমে পৌর শহরের ১২নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় মুক্তিপণের নগদ ৩১ হাজার টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

জলা গোয়েন্দা সংস্থার উপ পরিদর্শক (এস আই) প্যালয় রায় আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাদের দু’জনের বিরুদ্ধে অপহরণ মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Pinterest
Print