লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ ৩

0

Gun_fightলক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন জন গুলিবিদ্ধ হয়েছেন, যারা একটি সন্ত্রাসী দলের সদস্য বলে কর্মকর্তারা জানিয়েছেন।
বৃহস্পতিবার দিবাগত রাতে চন্দ্রগঞ্জ-চাটখিল সড়কের ২ নম্বর সেতু এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জেলার সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ কাউসার জানিয়েছেন। গুলিবিদ্ধরা সবাই গত মাসে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত সোলেমান উদ্দিন জিসানের অনুসারী বলে চন্দ্রগঞ্জ থানার ওসি হুমায়ুন কবির জানিয়েছেন। আহতরা হলো- মো. শাহেদ (২৪), ইমন হোসেন (২৫) ও মো. সোহেল (২৪)। তাদের সবার বাড়ি সোনাইমুড়ি উপজেলার আমিষাপাড়া ইউনিয়নে। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কাছ থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও চারটি গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি হুমায়ুন।
এএসপি জুনায়েদ বলেন, “রাত ২টার দিকে হঠাৎ করেই ওই সড়কে টহলরত পুলিশ সদস্যদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ তিনজনকে ধরতে সক্ষম হয় পুলিশ। বন্দুকযুদ্ধে চার পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানান তিনি।
গত ২৩ জানুয়ারি কুমিল্লার দাউদকান্দির দৌলতপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয় জিসান নামে এক ব্যক্তি। লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার এই যুবক ওই এলাকার সন্ত্রাসী গোষ্ঠী ‘জিসান বাহিনী’র প্রধান ছিলেন বলে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা জানিয়েছিলেন। জিসান স্বেচ্ছাসেবক দলের এক নেতাকে হত্যা, পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ ও অপর চারটি হত্যাসহ মোট ৪৪টি মামলার আসামি ছিলেন বলে জেলা পুলিশ জানিয়েছিল।

Leave A Reply

Pinterest
Print