লালমনিরহাটে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্ধোধন

0

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় এলজিইডি আওতায় প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে ৫টি প্রাথমিক বিদ্যালয়, ১টি রাস্তা ও ১টি কমিউনিটি ক্লিনিক ভিত্তি প্রস্তর উদ্ধোধন করলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি।
উপজেলার শাহগরীবুল্যাহ বালিকা উচ্চ বিদ্যালয়, পশ্চিম সারডুবী চর গাইডবাইন সরকারি বিদ্যালয় ভবন, দোয়ানী সীমান্তপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভাটিয়াটারী সরকারি প্রা: বিদ্যালয়, পূর্ব সারডুবী সরকারি প্রা: বিদ্যালয়, পূর্ব সারডুবি মিয়াবাড়ী কমিউনিটি ক্লিনিক ও বড়খাতা দোলাপাড়া বিওপি ক্যাম্প থেকে দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ১ হাজার কি.মি. ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান ভেলু, প্রকৌশলী অজয় কুমার সরকার, অধ্যক্ষ সরওয়ার হায়াত খান,, হাতীবান্ধা থানা ইনচার্জ ওমর ফারুক, গড্ডিমারী ইউপি চেয়ারম্যান ডা: আতিয়ার রহমান, বড়খাতা ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামান সোহেল, যুবলীগ সভাপতি হামিদুল ইসলাম সরকার ও মোস্তাফিজুর রহমান মঞ্জু প্রমুখ।

Leave A Reply

Pinterest
Print