Connect with us

গাইবান্ধা

শান্তিপূর্ণ সমাজ গঠনে গাইবান্ধার ফুলছড়িতে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা

Published

on

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে শান্তিপূর্ণ সমাজ গঠনের লক্ষ্যে যাবতীয় অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আলোচনা সভা ও জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে গাইবান্ধা জেলা শাখা হেযবুত তওহীদ। সোমবার (১৫জানুয়ারী) সন্ধায় উপজেলার পরিষদ শহীদ মিনার চত্তরে হেযবুত তওহীদ সাইবান্ধা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. তাজুল ইসলামের সঞ্চালনায় ও ফুলছড়ি উপজেলা সভা মো. মাহাবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের কার্যক্রমকে আরো বেগবান করতে সার্বিক সহযোগিতার প্রত্যায় ব্যক্ত করে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।
অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি মো. জাহীদ হাসান মুকুল।
উপস্থিত সকলের সহযোগিতা চেয়ে মুখ্য আলোচক সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তি বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
হেযবুত তওহীদের কার্যক্রমের সাথে একমত পোষন করে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সন্ত্রাস দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, গাইবান্ধা জেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আরিফুল ইসলাম ও হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. আরিফুল ইসলাম, উদাখালী ইউনিয়ন সম্পাদক ও সন্ত্রাস দূর্নীতি প্রতিরোধ কমিটির সাংগঠনিক সম্পাদক মো. সাইদুর রহমান।
এসয় উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি নিউজের রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, রংপুর জেলা শাখা হেযবুত তওহীদের সভাপতি মো, আব্দুল কুদ্দুস শামীম, গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি মো. জুলহাস হোসেন, হেযবুত তওহীদ ফুলছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া, প্রচার সম্পাদক মো. মুক্ত মিয়াসহ অত্র ইউনিয়নের সর্বস্তরের প্রতিবাদী জনতা, আইশৃঙ্খলা বাহিনীর সদস্য ও মিডিয়া কর্মী বৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *