শিবগঞ্জের আস্তানায় জঙ্গি দম্পতি!

0

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জঙ্গি আস্তানায় জঙ্গি দম্পতি রয়েছে বলে ধারণা করছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি)সদস্যরা। বাড়ির ভেতরে আবু বক্কর নামে এক জঙ্গি ও তার স্ত্রী রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। সিটিটিসি জানিয়েছে, দুই মাস আগে বাসাটি ভাড়া নেয় জঙ্গি দম্পতি।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, ‘সিটিটিসি কাজ করছে। আমরা তাদের সহযোগিতা করছি। তবে ভেতরের পরিস্থিতি কি, তা বলতে পারবো না। শুনছি ভেতর থেকে জঙ্গিরা গ্রেনেড নিক্ষেপ করছে।’

শিবগঞ্জের চককীটি ইউনিয়নের ত্রিমোহী চাতরা বাজারের শিবনগর এলাকায় বুধবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৫টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। একটি আমবাগানের ভেতর বাড়িটির অবস্থান। ভোরবেলা বাড়িটি ঘেরাও করার পরপরই কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায় বলে জানিয়েছেন স্থানীয়রা। সিটিটিসির সদস্যরা সেখানে অভিযান চালানোর প্রস্তুতি নিচ্ছেন বলেন নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন। স্থানীয় পুলিশ তাদের সহায়তা করছে। সাধারণ লোকজনের চলাফেরা নিয়ন্ত্রণের জন্য আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সিটিটিসি সূত্রে আরও জানা গেছে, বাড়ির মালিকের নাম ঝিন্টু হাজি। তিনি সেখানে থাকেন না। আবু বক্কর নামের একজন প্রায় দুই মাস আগে বাড়িটি ভাড়া নেয়। স্ত্রীকে নিয়ে সে ওই বাড়িতে ওঠে।

Leave A Reply