শিশুকে বাঁচাতে গিয়ে কার খাদে পড়ে ৪ জন নিহত

0

Road Accedentনারায়ণগঞ্জ সংবাদদাতা: আড়াইহাজার উপজেলায় চারজন বহন করা একটি প্রাইভেট কার রাস্তার পাশে খাদে পড়ে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরো তিনজনের নিহত হয়েছে।
বুধবার বিকেল সাড়ে ৫টায় আড়াইহাজার উপজেলার পুরিন্দা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ওই দুর্ঘটনাটি ঘটে। মর্মান্তিক এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতরা হলো, নরসিংদীর পাভেল, তুষার, লিমন এবং অভি। তারা চারজনই ওই এলাকাতে কাপড়ের ব্যবসা করতেন। তাদের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে।
ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার ওসি( তদন্ত)শফিউল আজম খান জানান, বিকাল সাড়ে ৫টায় নরসিংদী থেকে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-ঘ-১৫ ১৮৩৪)চারজন ঢাকা যাচ্ছিল। আড়াইহাজারের পুরিন্দায় ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দায় এসে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকা আরিফা নামক একটি শিশুকে বাচাঁতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তুষার নামে একজন মারা যান।
আহত পাভেল, লিমন, অভিকে আশংকাজনক অবস্থায় ঢাকার অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়।অ্যাপোলে হাসপাতাল থেকে নিহত পাভেলের বড় ভাই ইয়াসিন জানান, এ হাসপাতালে আনা অপর ৩জনও মারা গেছে। আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave A Reply

Pinterest
Print