”শিশুদের মেধা বিকাশে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের সহযোগীতা অব্যাহত থাকবে”

0

pic+ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি: ফরিদগঞ্জে আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশনের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ফাউন্ডেশনের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক সিআইপি মো: মোতাহার হোসেন পাটওয়ারী বলেন, প্রত্যেক শিশুর মধ্যে লুকিয়ে আছে আগামীর অপার সম্ভাবনা। আজকের শিশুরাই একদিন দেশের নেতৃত্ব দিবে। এই শিশুদের মধ্যে থেকে বেরিয়ে আসবে ডাক্তার, ইঞ্জিনিয়ার, চিত্রশিল্পী, সমাজসেবক, রাজনীতিবিদ। তাই আমাদের উচিত শিশুদের মেধা বিকাশে সহযোগীতা করা এবং ফরিদগঞ্জে শিশুদের মেধা বিকাশে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের সহযোগীতা অব্যাহত থাকবে।

ছোট সোনামনিদের মেধা বিকাশের লক্ষ্যে পৌরসভার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেনের বিজয়ী ৭৭ জন প্রতিযোগীর মাঝে এই পুরস্কার বিতরণ করা হয়। গত মাসের শেষে আইফা মিলনায়তনে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

আইফা পাঠাগারের সমন্বয়ক ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদের পরিচালনায় পাঠাগার সভাপতি মো: মকবুল আহম্মেদ(বিএসসির) সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা এনজিও ফোরামের সভাপতি রেজাকুল হায়দার খোকন, সাংবাদিক ফরিদ আহম্মেদ রিপন, প্রেসক্লাবের সভাপতি মো: মামুনুর রশিদ পাঠান, সাংবাদিক ক্লাবের সভপতি এম কে মানিক পাঠান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরনবী নোমান, সাংবাদিক আবু হেনা মোস্তফা কামাল, আতাউর রহমান সোহাগ, ফাউন্ডেশনের উপদেষ্টা আমিন পাটওয়ারী, মজিবুর রহমান ফরহাদ, আদর্শ একাডেমীর অধ্যক্ষ হারুনুর রশিদ, মাতৃছায়া কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক রেজাউল করিম মাসুদ, আইফা কর্মকর্তা মো: মহসিন খান ও আলী আলম প্রমুখ।

Leave A Reply