শুভেচ্ছাদূত হলেন অভিনয়শিল্পী ভাবনা

0

বিনোদন ডেস্ক: গ্রিন বাংলাদেশ নামে একটি সমাজসেবামূলক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হলেন জনপ্রিয় অভিনয়শিল্পী আশনা হাবিব ভাবনা। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর লালমাটিয়ায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে চুক্তি স্বাক্ষর করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন গ্রিন বাংলাদেশের নির্বাহী পরিচালক জাকারিয়া মোহাম্মদ পলাশসহ প্রতিষ্ঠানের অনেকেই।

অনেক আগে থেকেই সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত ছিলেন ভাবনা। কাজ করছেন সেভ দ্য চিলড্রেন ও ব্র্যাকেও। এবার গ্রিন বাংলাদেশের শুভেচ্ছাদূত হয়ে আনন্দিত তিনি। ভাবনা জানান কোনো পারিশ্রমিক ছাড়াই প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হয়েছেন তিনি।

এ বিষয়ে ভাবনা আরো বলেন, ‘সমাজের উন্নয়নমূলক কাজে আমি কখনো পারিশ্রমিক নিতে চাই না। এর আগেও নেইনি। গ্রিন বাংলাদেশের পক্ষ থেকে আমি দেশের বিভিন্ন জেলায় ক্যাম্পেইন করব। শিশুদের অধিকার নিয়ে কাজ করতে সবসময় আমার ভালো লাগে। প্রথমে দুঃস্থ শিশুদের নিয়ে কাজ করতে চাই। এবার আরো জোড়ালো ভাবে কাজটা করব।’

শিশুদের নিয়ে কাজ করতে প্রথমে রংপুর বিভাগে যেতে চান ভাবনা। বললেন, ‘আমি রংপুরের মেয়ে। রংপুরে অনেক অবহেলীত ও দুঃস্থ শিশু আছে। যাদের পাশে আমি প্রথমেই থাকতে চাই। এরপর ধীরে ধীরে বিভিন্ন জেলায় যাব।’

উল্লেখ্য, এরইমধ্যে গ্রিন বাংলাদেশ গাইবান্ধা জেলায় গ্রিন স্কুল কার্যক্রম চালু করেছে এবং সেখানে আটটি স্কুলে পরিস্কার-পরিচ্ছন্নতার ক্যাম্পেইন শুরু হয়েছে ।

Leave A Reply

Pinterest
Print