শুভ জন্মদিন শিবলী সাদিক এমপি

0

 

মোহাম্মদ হাসিম উদ্দিন নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি , বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য দিনাজপুরের ৬ আসনের জাতীয় সংসদ সদস্য মো: শিবলী সাদিক এমপি’র শুভ জন্মদিন আজ। 

জন্ম:
১৯৮২ সালের ২৮শে আগস্ট এই দিনে নবাবগঞ্জ উপজেলার ৯নং কুশদহ ইউনিয়নের ইসলাম পুর মৌজার আফতাবগঞ্জ বাজারের সম্ভ্রান্ত মুসলিম আফতাব পরিবারে  জন্মগ্রহণ করেন।মাতা মৃত শাহানার বেগম পিতা মোস্তাফিজুর রহমান।
শিক্ষা:
আফতাবগঞ্জের চান্দের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় লেখাপড়া শুরু  ১৯৯৮ সালে এস এসসি পাস করে,  বিএনপি জোট সরকারের  ক্লিনহার্ট অপারেশন সময় এমপির ছেলে হওয়ায় তার নামে ১৮ টি মামলা হয় ।থেমে যায় লেখাপড়া পরে ২০১০ সালে বি এস এস পাস করেন।
রাজনীতি:
১৯৯৬ সালে  তার প্রয়াত পিতা মোস্তাফিজুর রহমান এমপি ছিলেন পিতার অকাল মৃত্যুতে রাজনীতিতে  অনুপ্রবেশ করেন তিনি
২০০৩ সালে নবাবগঞ্জ উপজেলা শাখার ছাত্রলীগের সহসভাপতি, ২০০৯ সালের ২২ জানুয়ারি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ২০১২ সালের ১৪ ই ডিসেম্বর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে বিপুল ভোটে জয়ী হয়ে নবাবগঞ্জ উপজেলা শাখার আওয়ামী লীগের সভাপতি ও ২০১৪ সালের ৫ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হয় ।
এমপির জন্মদিনে উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ , নবাবগঞ্জ ,বিরামপুর ,ঘোড়াঘাট, হাকিমপুর ,উপজেলার শুভ আকাঙ্ক্ষীকেরা  পৃথক পৃথক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ও সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Leave A Reply