শৈলকুপায় অপহরণের ১০ দিন পর গৃহবধু উদ্ধার : গ্রেফতার-১

0

Shailkupa Pic- 08-03-2015মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ :  ঝিনাইদহ শৈলকুপায় অপহরণের ১০ দিন পর লিমা (২০) নামে এক গৃহবধু কে উদ্ধার করেছে শৈলকুপা থানা পুলিশ। পুলিশ সুত্রে জানা যায়, উপজেলান ২নং মির্জাপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামের সুলায়মানের ছেলে শামীমের স্ত্রী লিমাকে কৌশলগতভাবে গত ২৮ ফেব্রুয়ারী অপহরন করা হয়। লিমার বাবা শাহাবুদ্দিন শৈলকুপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০৩ এর ১১(খ) ধারায় শামিম ও তার বাবা সুলায়মান সহ ৪ জনকে আসামী করে মামলা করে, মামলা নং-২ তারিখ ৩/৩/১৫। পরে অপহরণের ১০ দিন পর গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে শৈলকুপা থানার এ এস আই মনির ও সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার হরিণাকুন্ডু থানার বাগআচড়া এলাকা লিমাকে উদ্ধার করে। অপহরণকারীরা তাকে গ্রামের মধ্যে নামিয়ে দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে মামলার ৪নং আসামী রোকনুজ্জামানকে গ্রেফতার করে।

উদ্ধারকৃত লিমা জানান, তার স্বামী শামিম হোসেন ও শ্বশুর সুলায়মান তাকে আত্মীয়বাড়ি বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ভালভাবে বাড়ি থেকে ঝিনাইদহ নিয়ে যায়। পরে জনৈক তিন ব্যক্তির নিকট ৫০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেয়। ভিকটিমকে একটি রুমে আটকে বিভিন্ন পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। লিমার ৪ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ,এম এ হাসেম খান জানান, থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা অপহৃত লিমা নামের গৃহবধূকে উদ্ধার এবং এক আসামীকে গ্রেফতার করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Leave A Reply