শ্রীপুরে চাঁদাবাজির মামলায় সাবেক চেয়ারম্যান গ্রেফতার

0

মাহমুদুল হাসান, শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে চাঁদাবাজির মামলায় বরমী ইউনিয়নের সাবেক চেয়ারম্যানকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে শ্রীপুর থানা পুলিশ।

শুক্রবার ঠিকাদারের কাছ থেকে চাঁদাদাবির অভিযোগের মামলা হওয়ার পর শ্রীপুর থানা পুলিশ রাত সাড়ে ১২টায় তাকে গ্রেফতার করে শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে। গ্রেফতারকৃত আব্দুর রাজাক বেপারী বরমী ইউনিয়নের আক্কাস আলী বেপারীর ছেলে।

স্থানীয় ব্যবসায়ী ইব্রাহিম মিয়া জানান, দীর্ঘদিন যাবত শ্রীপুরÑবরমী সড়কে দুরাবস্থার জন্য যান চলাচল বন্ধ রয়েছে। সড়কটি সংস্কারে আরটিআইপি-২ প্রজেক্টে বরমী বিসি রোডের ৫কিলোমিটার রাস্তার পূর্ণবাসন রক্ষণাবেক্ষনের কার্যাদেশ কিংডম বিল্ডার্সকে দেয়া হয়েছে। একার্যাদেশ অনুযায়ী কয়েকদিন যাবত ঠিকাদারী প্রতিষ্ঠান স্বল্প সংখ্যক শ্রমিক ও নি¤œ মানের কাজের কারণে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বেপারী শুক্রবার বিকেলে সাইড ইঞ্জিনিয়ার ও শ্রমিকদের গালাগাল করেন।

মামলার বাদী ঠিকাদারী প্রতিষ্ঠান কিংডম বিল্ডার্স লিমিটেডের সাইড ইঞ্জিনিয়ার রাজিব দাসের মুঠোফোন (০১৭৫১-০৭৬৩১০) একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠান সাইড ইঞ্জিনিয়ার রাজিব দাস বাদী হয়ে শ্রীপুর থানার আব্দুর রাজ্জাক বেপারীসহ ৮জনের নাম উল্লেখ করে একটি চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন। অভিযোগটি মামলা হিসেবে রুজু হলে রাতে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। পরে শনিবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print