শ্রীপুরে যুবকের আত্মহত্যা

0

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে এক যুবক আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁচ্ছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামে এঘটনাটি ঘটে। নিহত রফিকুল ইসলাম (২৬) একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে। সে পেশার নরসুন্দর।

নিহতের ভাই আশরাফুল ইসলামের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান বলেন, রফিক বিভিন্ন জায়গা থেকে ঋণ নিয়ে একটি সেলুন চালু করেন। পরবর্তীতে রফিকের ঋণের টাকা পরিশোধের জন্য রফিক তার মায়ের গরু বিক্রির টাকা থেকে পরিশোধের অনুরোধ করেন। এনিয়ে গতকাল রাতে মা-ছেলে মাঝে ঝগড়া হয়। ঘটনার দিন মায়ের বাড়ির দুটি ঘর তালাবদ্ধ ছিল। একটি ঘরের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দরজা লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে রফিকের মা বাড়িতে ফিরলে নিজ ঘরের তালা ভাঙ্গা ও ভেতর থেকে দরজা বন্ধ অবস্থায় দেখতে পেয়ে আশপাশের লোকজনদের খবর দেন। পরে তাদের সহযোগিতায় দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এব্যাপারে শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Pinterest
Print