সন্ত্রাস,জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পটুয়াখালী জেলা হেযবুত তওহীদ আন্দলনের আয়জনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

0
মোঃঅাল অালেম প্রতিন‌িধি (পটুয়াখালী)
পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট বাজার এ সন্ত্রাস,জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পটুয়াখালী জেলা হেযবুত তওহীদ আন্দলনের আয়জনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
গতকাল সন্ধ্যা ৬ টায় পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নওমালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব এ্যাড.মোঃ কামাল হোসেন বিশ্বাস সাহেব এর কার্যালয়ে সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড.মোঃ কামাল হোসেন বিশ্বাস।মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃআল-আমিন সবুজ।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওমালা ইউনিয়ন সহ সভাপতি জনাব মোঃসাইদুর রহমান মন্জু বিশ্বাস সহ নওমালা ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ আতিকুর রহমান এবং সাধারন সম্পাদক  ইউনিয়ন যুবলীগ মোঃ আবু তালেব সহ ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মি সহ আরো অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং নানা শ্রেনী পেশার মানুষ ।এ সময় অারো বক্তব্য রাখেন হেযবুত তওহীদ আন্দলনের  বাউফল উপজেলা সভাপতি জনাব মো:আব্দুল মালেক হাওলাদার । অনুষ্ঠান শেষে স্থানীয় জনতা হেযবুত তওহীদের সাথে ঐক্যমত পোষন করেন।
জে-থার্টিন,খুলনা

Leave A Reply

Pinterest
Print