সরিষাবাড়ীতে শীতার্তদের মাঝে এক হাজার কম্বল বিতরণ

0

ভ্রাম্যমাণ প্রতিনিধি, জামালপুর:
সরিষাবাড়ী উপজেলার সেলিম কলি ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার দরিদ্র ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার আরডিএম পাইলট উচ্চ বিদ্যালয়, বাউসী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও খাগুরিয়া এলাকার মোস্তফা মেম্বারের বাড়িতে কম্বল বিতরণের মধ্য দিয়ে শীতার্তদের মধ্যে সপ্তাহব্যাপী এ কম্বল বিতরণ অনুষ্ঠান শেষ হয়।
কম্বল বিতরণ কর্মশালার সমাপনী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য ও সরিষাবাড়ী উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি এবং সরিষাবাড়ী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজম্যান্ট কলেজের প্রভাষক মো. শহিদুল্লাহ। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্রধান শিক্ষক নজরুল ইসলাম, অধ্যক্ষ শফিকুল ইসলাম, আরামনগর কামিল মাদ্রাসার প্রভাষক শামীম হুসাইন সোহেল, ইউপি সদস্য আনোয়ার হোসেন মোস্তফা, তারা মিয়া প্রমুখ।
পৌর ওয়ার্ড তৃণমূল বিএনপির সভাপতি খলিলুর রহামন, শফিকুল ইসলাম খোকা, সুরুজ্জামানসহ তৃণমূল বিএনপির নেতাকর্মীরাও এসময় উপস্থিত ছিলেন। জামালপুর জেলা তৃণমূল বিএনপির সদস্য সচিব ও বেলজিয়াম বিএনপি শাখার যুগ্ম সাংগঠনিক সম্পাদক প্রবাসী রুহুল আমিন সেলিমের আর্থিক সহায়তায় এ কম্বল বিতরণ করা হয়।

Leave A Reply