সাতক্ষীরায় জাতীয় শ্রমিক জোটের কর্মীসভা অনুষ্ঠিত

0
জাতীয় শ্রমিক জোটের কর্মীসভা

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ন বক্তব্য পেশ করেন শিরিন আখতার এমপি

শহর প্রতিনিধি, সাতক্ষীরা:

আজ মঙ্গলবার সকাল ১০.০০ ঘটিকায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ, সাতক্ষীরায় জাতীয় শ্রমিক জোট, বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার কর্মীসভা’২০১৫ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানটির সভাপতির দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা সরদার কাজেম আলী, সভাপতি, জাতীয় শ্রমিক জোট, সাতক্ষীরা। উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ন বক্তব্য পেশ করেন শিরিন আখতার এমপি, সভাপতি, জাতীয় শ্রমিক জোট, বাংলাদেশ কেন্দ্রী কমিটি।

তিনি তার বক্তব্যে বলেন, নারী-পুরুষ ভেদাভেদ ভূলে সকল শ্রমিকদের কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে। তিনি সকলের সংহতি কামনা করেন।

এছাড়া অনুষ্ঠানে আগুন ঝড়া বক্তব্য দেন সম্মানিত অতিথি জনাব নইমুল আহসান জুয়েল, সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক জোট, বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি। তিনি তার বক্তব্যে শ্রমিকদের উদ্দেশ্যে বিভিন্ন উন্নয়ন মূলক দিক নির্দেশনা দিয়ে বলেন, বর্তমান সরকার শ্রমিকদের ক্ষতিপূরন হিসাবে ৩ লক্ষ টাকার জায়গায় ৫ লক্ষ টাকায় উন্নিত করেছে। এতে করে তিনি সকল শ্রমিকদের বীমা করার  উপর বিশেষ জোর দেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব কাজী রিয়াজ-সভাপতি, জেলা জাসদ, সাতক্ষীরা, রেজাউল করিম-সাধারণ সম্পাদক, জেলা জাসদ, খুলনা। অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন মোঃ আবু সেলিম, সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক জোট, সাতক্ষীরা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জিয়াউল হক মুক্তা, কেন্দ্রী সহ-সভাপতি, জাতীয় কৃষক জোট।

বক্তারা সরকারের কাছে শ্রমিকদের সবার দাবী জানাতে গিয়ে বলেন, শ্রমিকদের সন্তানরা যাতে বিনা বেতনে পড়াশুনা করতে পারে তার ব্যবস্থা করতে হবে। সেই সাথে শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে সরকারসহ প্রশাসনকে সার্বিক সহযোগীতা করতে বিশেষভাবে আহব্বান জানান।

জেলা জাতীয় শ্রমিক জোটের সহ-সভাপতি, মোঃ ফিরোজ হোসেনের সার্বিক সহযোগিতায় ৫ শতাধিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানটি সুন্দর ও শান্তিপূর্ন ভাবে শেষ হয়।

বাংলাদেশেরপত্র.কম /এডিএমএম

Leave A Reply