সাতক্ষীরা ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ-২০১৫ এর শুভ উদ্ভোধন

0

সদর প্রতিনিধি, সাতক্ষীরাঃ সাতক্ষীরা সদর উপজেলার প্রশাসনের আয়োজনে ৫ দিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করা হয়। সোমবার সাতক্ষীরা উপজেলা নির্বাহী অফিসার জনাব শাহ আব্দুল সাদীর সভাপতিত্বে উক্ত মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় বিভাগীয় কমিশনার জনাব মোঃ আব্দুস সামাদ।

আনুষ্ঠানে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মূখ্য আলোচক জেলা প্রাশাসক জনাব নাজমুল আহসান, জনাব মুনসুর আহমেদ, প্রশাসক জেলা পরিষদ, সাতক্ষীরা। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার সুযোগ্য পুলিশ সুপার জনাব চৌধুরী মনজুরুল কবীর- পি.পি.এম (বার)।

এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জনাব আসাদুজ্জামান বাবু। প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন বর্তমান বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ডিজাটালাইজ হচ্ছে সর্বক্ষেত্রে। বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করার লক্ষ্যে এই ধরনের মেলার আয়োজন একটি গুরুত্বপূর্ন পদক্ষেপ।

এধরণের মেলা সাতক্ষীরার প্রত্যেকটি থানা বা ইউনিয়ন পর্যায়ে আয়োজন করে সকল শ্রেনী পেশার জনগনকে এই ইন্টারনেটের সুবিধার আওতায় আনতে হবে। উক্ত মেলায় ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, শিক্ষা কার্যালয়, সদর থানা সহ প্রায় ৩০টির মতো স্টল বসে। সকল স্টলেরই একই উদ্দ্যেশ ছিল যে ইন্টারনেট এবং ডিজিটাল বাংলাদেশের সংগে জনসাধারণকে পরিচিত করা।

উক্ত ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ-২০১৫ এর আয়োজন করেন উপজেলা প্রশাসন, সাতক্ষীরা সদর, সাতক্ষীরা। সারাদিন ব্যাপি মেলায় শিক্ষার্থী সহ ছোট-বড় সকলের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Leave A Reply

Pinterest
Print