সাভারে হেযবুত তওহীদের উদ্যেগে জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা

0

20161111_190433নিজস্ব প্রতিনিধি: জঙ্গিবাদের বিরুদ্ধে কেবল সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করে দেশকে রক্ষা করতে হবে আমাদেরকেই। এর জন্য কেবল শক্তি প্রয়োগ নয়, চাই আদর্শিক লড়াই।
ইসলামের এই আদর্শ মানুষের মাঝে ছড়িয়ে দিতে বর্তমানে হেযবুত তওহীদের উদ্যোগে দেশব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদবিরোধী নানা কর্মসূচির অংশ হিসাবে ঢাকা জেলার সাভার উপজেলার সাভার ইউনিয়নের ১নংওর্য়াডের পোড়াবাড়ী গ্রামে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মতবিনিময় সভা হয়েছে।
শুক্রবার সন্ধ্যা ৭ টায় ঢাকা জেলার সাভার উপজেলার সাভার ইউনিয়নের ১নংওর্য়াডের পোড়াবাড়ী গ্রামে হেযবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মতবিনিময় সভা বক্তব্য রাখেন হেযবুত তওহীদের ঢাকা বিভাগীয় আমীর মো: মাহাবুব আলম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ,মো: আ: ছালাম (মাতবর) সুনীল রাজবংশী (মাতবর), সনেÍাষ রাজবংশী (মাতবর) ,মো: আ: ছালাম (মাতবর) ও মো: নুর ইসলাম (মাতবর) এবং হেযবুত তওহীওদের অনন্য মোজাহেদগন।
অনুষ্ঠানে হেযবুত তওহীদের ঢাকা বিভাগীয় আমীর মো: মাহাবুব আলম তার বক্তব্যে বলেন, ‘সন্ত্রাস-জঙ্গিবাদ কোন ধর্মই সর্মথন করে না। কতিপয় স্বার্থান্বেষী আলেম নামধারী ধর্মব্যবসায়ী মোল্লা শ্রেণি ধর্মের অপব্যাখ্যা দিয়ে এদেশের তরুণদের জঙ্গিবাদের দিকে ঠেলে দিচ্ছে। দীর্ঘ ২১ বছর ধরে হেযবুত তওহীদ ধর্মের প্রকৃত শিক্ষা সর্বস্তরের মানুষের মাঝে তুলে ধরে আসছে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।’ এসময় তিনি দেশের স্বার্থে, জাতির স্বার্থে জঙ্গিবাদবিরোধী গণপ্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। বিডিপত্র/আমিরুল

Leave A Reply