Connect with us

দেশজুড়ে

সিরাজগঞ্জে ইমামের খাটের নিচের গর্ত থেকে জীবন্ত শিশু উদ্ধার!

Published

on

Sirajgonj24এখান থেকেই উদ্ধার করা হয় পল্লব চক্রবর্তীকে।

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে অপহৃত হওয়ার ৪দিন পর তিন বছরের শিশুকে মাটির গর্ত থেকে জীবিত উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার ব্রহ্মগাছা বাজার জামে মসজিদ সংলগ্ন ইমাম রবিউল ইসলামের বিশ্রামখানার খাটের নিচে মাটির গর্ত থেকে তাকে উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানান, ওই মসজিদের জনৈক খাদেম শিশুটির কান্নার আওয়াজ পান। বিশ্রামখানা তালাবদ্ধ থাকায় তিনি ব্রহ্মগাছা ইউপি চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটনকে খবর দেন। চেয়ারম্যন বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে রায়গঞ্জ থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে রায়গঞ্জ থানার ওসি মাহবুবুল আলম, পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলামসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইমামের শয়ন কক্ষের তালা ভেঙে ভেতরে ঢোকেন।
পুলিশ, ইউপি সদস্য আবদুর রাজ্জাক ও স্থানীয় জনগণের সহযোগীতায় ওই কক্ষের খাটিয়ার নিচে তৈরিকৃত মাটির গর্ত (বাঙ্কার অনুরূপ) খুঁড়ে শিশুটিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে।
উদ্ধারকৃত শিশু পল্লবকে চিকিৎসার জন্য রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসায় দায়িত্বরত ডা. জাকারিয়ার জানান, শিশুটি এখন আশংকামুক্ত।
উল্লেখ্য, পুরোহিত পরিবারের একমাত্র শিশু সন্তান পল্লব চক্রবর্তী গত ২১ আগস্ট সকালে অপহৃত হয়। পুলিশ ঘটনার পরদিন সকালে জিজ্ঞাসাবাদের জন্য ইমাম রবিউল ইসলামকে আটক করে। জিজ্ঞাসাবাদে ওই ইমামের কথাবার্তায় অসঙ্গতি পরিলক্ষিত হওয়ায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *