সিলেটে সিএনজি পাম্পে আগুন, পুলিশের ওপর ককটেল হামলা

0

hamlaসিলেট প্রতিনিধি:

সিলেটে একটি সিএনজি পাম্পে পেট্রলবোমা নিক্ষেপ করে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। একইসময় পুলিশকে লক্ষ্য করে দু’টি ককটেল নিক্ষেপও করেছে তারা। সোমবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে এ দু’টি ঘটনা ঘটে। নগরীর দক্ষিণ সুরমার গোটাটিকর নাঈম সিএনজি পাম্পে অগ্নিসংযোগের পর আব্দুল আজিজ নামে এক হামলাকারীকে মোটরসাইকেলসহ আটক করে জনতা।
প্রত্যক্ষদর্শীরা জানান, হরতালের সমর্থনে তিনটি মোটরসাইকেলে ছয়জন যুবক ওই সিএনজি পাম্পে হামলা করে। তারা পাম্পে পেট্রলবোমা ও ককটেল হামলা চালায়। এতে পাম্পের একটি ফুয়েল ডিসপেন্সারে আগুন ধরে যায়। দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয় জনতা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। এসময় ধাওয়া করে মোটরসাইকেলসহ আব্দুল আজিজ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দেয় জনতা।
এদিকে, একই সময়ে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক নামক স্থানে পুলিশকে লক্ষ্য করে দু’টি ককটেল হামলা চালিয়েছে শিবিরকর্মীরা। তবে ককটেল অবিস্ফোরিত থাকায় এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এসময় হামলকারীদের লক্ষ্য করে দুই রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়েছে পুলিশ। সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তদের ঠেকাতে দুই রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে। তবে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করলেও তা বিস্ফোরিত না হওয়ায় কেউ হতাহত হয়নি।

Leave A Reply

Pinterest
Print