সুন্দরগঞ্জে সাংবাদিকদের সাথে হেযবুত তওহীদের মতবিনিময় সভা

0

বাপ্পী রাম রায়, সুন্দরগঞ্জ: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতায় গণমাধ্যমদের করনীয় শীর্ষক মতবিনিময় সভা করেছে গাইবান্ধা জেলা শাখা হেযবুত তওহীদ।

বুধবার উপজেলা সাংবাদিক কল্যাণ পরিষদ অফিস হলরুমে উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে হেযবুত তওহীদের গাইবান্ধা জেলা শাখার আয়োজনে ও দৈনিক বজ্রশক্তি সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি বাপ্পী রাম রায়ের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতায় ও জাতীর কল্যাণার্থে সকল গণমাধ্যমকে এগিয়ে আসার আহবানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আশেক মাহমুদ, দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো চীফ ও হেযবুত তওহীদ সদস্য আমিরুল ইসলাম, হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি জাহিদ হাসান মুকুল।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোশারফ হোসেন বুলু, উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি রাশিদুল আলম চাঁদ, সাধারণ সম্পাদক শাহ মো. রেদওয়ানুর রহমান, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব এর সভাপতি আবু বক্কর সিদ্দিক, হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি জুলহাস হোসেন, সদর উপজেলার সভাপতি খাজেদুল ইসলাম মিলনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বক্তারা জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকল গণমাধ্যম কর্মীকে এগিয়ে এসে একযোগে কাজ করার আহবান জানান।

Leave A Reply

Pinterest
Print