সুন্দরগঞ্জে সাংবাদিকদের সাথে হেযবুত তওহিদের মত বিনিময়

0

সুন্দরগঞ্জ প্রতিনিধি: জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণমাধ্যমের করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা করেছে গাইবান্ধা জেলা শাখা হেযবুত তওহীদ। রবিবার দুপুর ২ ঘটিকায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাংবাদিক কল্যাণ পরিষদে গণমাধ্যম কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সুন্দরগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের দর্পনের সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ একেএম শামছুল হকের সভাপতিত্ত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ গাইবান্ধা জেলার সভাপতি মোঃ জাহিদ হাসান মুকুল। তিনি বলেন, মিডিয়ার প্রচারে যেকোন মিথ্যাও যেমন মানুষ সত্য হিসেবে বিশ্বাস করে, তেমনি অনেক সত্য যা প্রচারের অভাবে হারিয়ে যেতে পারে। বর্তমানে জাতির এই সংকটময় মুহুর্তে হেযবুত তওহিদ যে সত্য জাতির মুক্তির জন্য উপস্থাপন করছে, তা প্রচার ও প্রচারের সহযোগিতার জন্য মিডিয়াগুলোর প্রতি আহ্বান করেন। এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হেযবুত তওহিদ গাইবান্ধা জেলার সাধারন সম্পাদক ও গাইবান্ধা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক মোঃ সোহরাব হোসেন শিরল, সদর উপেজলার সভাপতি মোঃ রেজাউল হক, রাজনৈতিক বিষয়ক সম্পাদক মোঃ আকতার হোসেন খান ওপেল, তথ্য বিষয়ক সম্পাদক মোঃ জুলহাস হোসেন, দৈনিক ব্জ্রশক্তি ও জেটিভি নিউজ অনলাইনের উপজেলা প্রতিনিধি শ্রী বাপ্পী রাম রায়, গোলাম সারোয়ার পরিচালক আলোর মিছিল বিদ্যানীড়, বামনডাঙ্গা, সুন্দরগঞ্জ।
শরিফুল ইসলাম লিটন সাধারন সম্পাদক যুবলীগ ৬ নং ওয়ার্ড বামনডাঙ্গা।
সাংবাদিকঃ মোশারফ হোসেন বুলু সভাপতি সাংবাদিক কল্যান পরিষদ। আবু বক্কর সিদ্দিক সভাপতি রিপোটার্স ক্লাব,রাশেদুল ইসলাম চাঁদ, এমদাদুল হক,জাহিদুল ইসলাম জাহিদ, ক্বারী মোঃ আবু জাহিদ খান সহ প্রমূখ।

মতবিনিময়ে উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ হেযবুত তাওহীদের সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী জনসচেতনতা মূলক কার্যক্রমের প্রশংসা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Leave A Reply

Pinterest
Print