সেরা সাংবাদিকতায় পুরুস্কার পেলেন রংপুরের জাহাঙ্গীর আলম বাদল

0

রংপুর অফিস:
রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক,আরটিভি দর্শক ফোরামের সাধারন সম্পাদক ও জনপ্রিয় বেসরকারী টিভি চ্যানেল আরটিভি ও জনপ্রিয় অনলাইন পত্রিকা রাইজিংবিডির রংপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাদল সেরা প্রতিনিধি হিসেবে পদক পাওয়ার গৌরব অর্জন করায় তাকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সভাপতি আলী আশরাফ সাধারন সম্পাদক লিয়াকত আলী বাদল সহ সকল সদস্য বৃন্দ।

BADAL PHOTO_01

সেরা সাংবাদিকতায় ক্রেস্ট গ্রহণ করছেন আরটিভি রংপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাদল

এক বিবৃতিতে নেতৃবৃন্দ পেশাগত দায়িত্ব পালনের এক অনুকরনীয় দৃষ্টান্ত দেখিয়েছেন তিনি। ২০১৪ সালে রংপুরের বেশ কয়েকটি আলোচিত হত্যাকান্ডের ভিডিও চিত্র বিভিন্ন সংর্ঘষের ভিডিও সহ খবর প্রচার করে সাহসী সাংবাদিকতার পরিচয় দিয়েছেন। গত ৭ ও ৮ ডিসেম্বর ঢাকায় আরটিভি প্রধান কার্যালয়ে দুদিনের আরটিভির জেলা প্রতিনিধিদের সম্মেলন ও প্রশিক্ষন কর্মশালা শেষে রংপুর , রাজশাহী ,বরিশাল ও চট্রগ্রাম বিভাগের ৪৫ জন প্রতিনিধির মধ্যে সেরা ৬জন প্রতিনিধির হাতে পুরুস্কার তলে দেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ও বার্তা প্রধান লুৎফর রহমান । এর মধ্যে রংপুরের জাহাঙ্গীর আলম বাদল প্রথম স্থান লাভ করে।
পাশাপাশি আরটিভি দর্শক ফোরামের সভাপতি সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনোয়ার হোসেন ও সহ-সভাপতি রংপুর জেলা দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিলনসহ ফোরামের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন । সেই সাথে নিষ্টার সাথে দায়িত্ব পালনের নজির স্থাপন করেছেন। তার আরো উন্নতী ও সমৃদ্ধি কামনা করেছেন নেতৃবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print