সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ন্যাড়া ঐশ্বরিয়া’!

0

সংগৃহীত ছবি

ঐশ্বরিয়া রাই বচ্চন তার মাথার সব চুল ভারতের বিখ্যাত তিরুমালার স্বামী ভেঙ্কটেশ্বর মন্দিরে দান করেছেন। সঙ্গে প্রমাণ হিসেবে রয়েছে তার মুণ্ডিত মস্তকের ছবিও।

এই খবর যে ভাইরাল হয়ে উঠবে, সেটা তো স্বাভাবিকই।
সোশ্যাল মিডিয়ায় লাগাতার শেয়ার হয়ে চলেছে ছবিটা। তার সঙ্গে জমছে নানা ধরনের কমেন্ট। কিন্তু ছবিটা যে স্রেফ টেকনোলজির কারসাজি, তা একটু খেয়াল করলেই বোঝা যায়।

ইন্টারনেটের যুগে ‘ফেক’ ব্যাপারটা প্রায় শিল্পের পর্যায়ে পৌঁছে গিয়েছে। অমিতাভ বচ্চনের পুত্রবধূর এই কেশবিহীন ছবি সেই ‘ফেক’ শিল্পের এক অনন্য উদাহরণ নিঃসন্দেহে। এমনিতে ইন্টারনেটে বলিউডের নায়িকাদের নকল ‘অশ্লীল’ ছবি কোনও নতুন বিষয় নয়।

ঐশ্বরিয়াকে নিয়েও এমন খবর শোনা গিয়েছিল কয়েকদিন আগে। পারিবারিক বিবাদের জেরে তিনি নাকি আত্মহত্যা করেছেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই অশান্তির সূত্রপাত। এমনকী, মৃত্যুর আগে ঐশ্বর্য কী বলেছিলেন জানা যায় সে কথাও। তিনি নাকি বলেছিলেন, ‘‘এমন কষ্টের সঙ্গে বেঁচে থাকার চেয়ে মরে যাওয়াই ভাল!’’

খবর রটে যেতেই রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে ঐশ্বরিয়া ভক্তদের মধ্যে। এবার সেই তালিকাতেই যুক্ত হল সাবেক এই বিশ্বসুন্দরীর এই চমকে দেওয়া ছবি। আপাতত রাকেশ ওমপ্রকাশ মেহেরার ‘ফ্যানি খান’ নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। এই ছবি নিয়ে তাঁর প্রতিক্রিয়া কী, সেটা অবশ্য জানা যায়নি।

Leave A Reply

Pinterest
Print