সৎ জনপ্রতিনিধিদের নির্বাচিত করার আহ্বান রাষ্ট্রপতির

0

যারা দেশের সার্বিক কল্যাণে সাহায্য করবে তাদের ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ।

তিনি বলেছেন, রাষ্ট্রপতি হিসেবে আমি একজন নিরপেক্ষ লোক। আমি কাউকে ভোট দেওয়ার কথা বলতে পারি না। তবে আপনারা সেই দলকে ভোট দিবেন, যে দলকে ভোট দিলে দেশের সার্বিক কল্যাণ হবে। যে দল দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। আপনাদের বুঝে-শুনে কাজ করতে হবে।

গতকাল মঙ্গলবার বিকালে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় গুরুদয়াল সরকারি কলেজ মাঠে তাকে প্রদত্ত গণ-সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রাজনৈতিক দলগুলোর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার ভালো মানুষকে নমিনেশন দিন। যারা লুটপাট করবে, মানুষের সঙ্গে বাহাদুরি দেখাবে, মানুষকে মানুষ বলে মনে করবে না, এ ধরণের লোককে নমিনেশন দেওয়া ঠিক হবে না।

তিনি আরো বলেন, টিআর-কাবিখা যারা বিক্রি করে দিবে তাদের বয়কট করুন। সৎ মানুষ দেখে এবং সুখে-দুখে যে মানুষের পাশে থাকবে তাদের ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করুন।

গণ-সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো: জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং জেলা বারের পিপি অ্যডভোকেট শাহ আজিজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। বক্তব্য রাখেন অ্যাডভোকেট মো: সোহরাবউদ্দিন এমপি, মো: আফজাল হোসেন এমপি, প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, দিলারা বেগম আসমা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান সাজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটো, সাংগঠকি সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন, জেলা ন্যাপের সভাপতি অ্যাডভোকেট মোজাম্মেল হক খান রতন, জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল গণি ঢালী লিমন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে রাষ্ট্রপতি একটি সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। সন্ধ্যার পর রাষ্ট্রপতি সার্কিট হাউজে সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

Leave A Reply

Pinterest
Print