হাতিয়ায় ৪ জনকে পিটিয়ে হত্যা

0

beatingkilling_sm20160105210253নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার বয়ারচরে চেয়ারম্যান ঘাটে শুক্রবার দিবাগত রাত ১২টার সময় গনপিটুনিতে ৪ ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুই ডাকাত। এ সময় ডাকাতদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়। আহতদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ডাকাতদের ব্যবহৃত ১টি ট্রলার ও দেশীয় অস্ত্র আটক করে। হাতিয়া থানার ওসি আরিছুল হক জানান, ডাকাতির চেষ্টা ও পুলিশের ওপর হামলার ঘটনায় হাতিয়া থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১০ ঘটিকার সময় হাতিয়া উপজেলার বয়ারচর চেয়ারম্যান ঘাটে ১টি ট্রলার যোগে ৬ জন লোক এসে ওপরে ঘুরাফেরা করতে থাকে। এ সময় চেয়ারম্যান ঘাট ফাঁড়ি থানার পুলিশ তাদেরকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। রাত ১২টার দিকে ডাকাতেরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পুলিশের চিৎকারে চার দিক থেকে লোক এসে ডাকাতদের গনপিটুনি দেয়। এতে জয়পুরহাটের আবু বকর ছিদ্দিক (২৭), পীরগঞ্জের সাইফুল ইসলাম সুজন (২২), আশিকুর রহমান (২২), চাপাইনবাবগঞ্জের সুমন উদ্দিন (২৪) নিহত হন। চাপাইনবাবগঞ্জের আকবর আলী (২৪), জয়পুরহাটের আবদুল করিম (৩০) আহত হন।
এদিকে ডাকাতদের দা’র কুপে গুরুতর আহত হয় পুলিশ সদস্য ফজলুল হক (৩৫), জাহাঙ্গীর আলম (৪০), কামরুল ইসলাম (৩৭)। তাদেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে আশংকা জনক আবস্থায় ভর্তি করা হয়। হাতিয়া থানার ওসি আরিছুল হক জানান, ডাকাতির চেষ্টা ও পুলিশের ওপর হামলার ঘটনায় হাতিয়া থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Pinterest
Print