হাতীবান্ধায় নব-নির্বাচিত চেয়ারম্যানকে গণসংবর্ধনা

0

Hatibandha Up-1 (1)হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ডা: আতিয়ার রহমান সহ সকল নির্বাচিত ইউপি সদস্যও সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দদের গণ সংবর্ধনা প্রদান করেন। রোববার বিকেলে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজ মাঠ প্রাঙ্গনে উক্ত কলেজের সহযোগিতায় গণ সংবর্ধনার আয়োজনে ছিলেন গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগ।
গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট মতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ। সংবর্ধিত নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ডা:আতিয়ার রহমান অত্রএলাকার ভোটার সাধারন তাকে দেশের মধ্যে সবচেয়ে বেশী ভোটের ব্যবধানে জয়লাভ করায় তার বক্তব্যে সকলকে আন্তরিক অভিনন্দন ও পরিষদ পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।
আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এলিজা বেগম, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাশেদুজামান রানা , মধ্য গড্ডিমারী প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ শিপু প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ ও ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আতিয়ার রহমানকে ফুলের তৈরি নৌকা উপহার দেন। বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের পক্ষ থেকে অতিথি বৃন্দদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন। এর পর অত্র ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন ফেডারেশন ও নাগরিকদের পক্ষে থেকে ও ফুলের তোড়া দিয়ে নব নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান ডা: আতিয়ার রহমান সহ নির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য বৃন্দদের আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেন। অনুষ্ঠান শেষে ওপেন মেগা কনসার্ট অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Pinterest
Print