হাতীবান্ধায় ১৪৪ ধারা জারি; দেখা নেই জাপা নেতা-কর্মীদের

0

হাতীবান্ধা, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় জাতীয় পার্টির দু’-গ্রপের পাল্টা-পাল্টি সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ১৪৪ ধারা জারি করা হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় অডিটরিয়াম হল রুমে জাতীয় পার্টি ও জাতীয় ছাত্র সমাজ পাল্টা-পাল্টি সমাবেশের ডাক দিলে উত্তোজনা বিরাজ করে। ফলে সোমবার রাতেই ওই এলাকায় ১৪৪ ধারা জারি করেন হাতীবান্ধার ইউএনও নুর কুতুবুল আলম। মঙ্গলবার সকাল থেকে স্থানীয় অডিটরিয়াম এলাকায় হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুকসহ শতাধিক পুলিশ সদস্য অবস্থান নিলেও জাতীয় পার্টির নেতা-কর্মীদের দেখা যায়নি।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির পরিচিতি সভার আয়োজন করেন নতুন আহবায়ক কমিটি। ওই সভায় লালমনিরহাট-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী ও এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা মেজর (অবঃ) খালেদ আখতার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিলো। একই স্থানে পাল্টা পরিচিতি সভার আয়োজন করেন স্থানীয় জাতীয় ছাত্র সমাজ। ছাত্র সমাজ মেজর (অবঃ) খালেদ আখতারকে প্রতিহিত করার ঘোষনা দিলেই উত্তোজনা দেখা যায়।

এ নিয়ে হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল কাসেম মিয়া ও ছাত্র সমাজের আহবায়ক আনোয়ার হোসেন পাল্টা-পাল্টি বক্তব্য দিয়েছেন।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, এলাকার উত্তোজনা পরিবেশ নিয়ন্ত্রণ করতেই উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছেন।

Leave A Reply

Pinterest
Print