হালুয়াঘাটে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত

0

IMG_20160815_085659হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ ১৫ আগস্ট সোমবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আ. লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। এ উপলক্ষে হালুয়াঘাট উপজেলা আ. লীগ স্থানীয় কার্যালয়ে আ. লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, আলোচনা সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিলের আয়োজন করে।
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ খুরশীদ আলম ভূঞা, হালুয়াঘাট ও ধোবাউড়া হতে নব নির্বাচিত সংসদ সদস্য মি. জুয়েল আরেং, উপাধ্যক্ষ আঃ রশিদ, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক বজলুর রশিদ ও আব্দুল ওয়াহাব, সাংস্কৃতি সম্পাদক কাঞ্চন কুমার সরকার, ১ নং ভুবনকুড়া ইউনিয়ন চেয়ারম্যান এম সুরুজ মিয়া, ৮ নং নড়াইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দিন আহম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নোমান মন্ডল, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক মনির হোসেন, যুগ্ম আহবায়ক মফিদুল ইসলাম বেগ শিশির, ছাত্রনেতা মামুন, সাংবাদিক নেতা ইমরান মোঃ হান্নান প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এমপি জুয়েল আরেং তার বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। তিনি আরো বলেন বঙ্গবন্ধরু সোনার বাংলা গড়ার লক্ষে সকলকে মিলেমিশে কাজ করতে হবে।

Leave A Reply

Pinterest
Print