হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরম্নদ্ধে অনিয়ম-দূনীতির অভিযোগের তদমত্ম রিপোর্ট বিলম্ব:অপসারনের দাবিতে মানববন্ধন

0

news 125

এখলাছ উদ্দিন রিয়াদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: 

কিশোরগঞ্জের হোসেনপুরে ‘‘দুর্নীতিবাজ, লম্পট, ঘোষখোর, বেহায়া, নিলজ্জ ডাঃ রমজান মাহমুদের ৪৮ ঘন্টার মধ্যে অপসারন চাই’’ এই দাবিতে হোসেনপুর হাসপাতাল চৌরাসত্মা মোড়ে মানববন্ধন করেছে ৭১ এর বীরমুক্তিযোদ্ধারা ও হাজারো জনতা।

এ উপলক্ষে গতকাল সোমবার  সকালে হোসেনপুর হাসপাতাল চৌরাসত্মা মোড়ে অনুষ্টিত মানববন্ধন শেষে বক্তব্য রাখেন, হোসেনপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস সালাম, ডেপুটি কমান্ডার মোঃ জামাল উদ্দিন, হোসেনপুর যুবলীগ সভাপতি এম এ হালিম প্রমুখ। বক্তারা বলেন বিগত ১৬ এপ্রিল ২০১৫ হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান মাহমুদের বিরম্নদ্ধে কমিউনিটি ক্লিনিক ও হোসেনপুর হাসপাতালের উন্নয়ন বরাদ্ধে টাকা ভুয়া বিল-ভাউচারে উত্তোলন,হাসপাতালে অনুউপস্থিত ডাক্তারের কাছ থেকে মাসিক ৪,০০০-৫,০০০/=টাকা মাশহারা, সরকারী এ্যাম্বুলেন্স ব্যক্তিগত কাজে ব্যবহার,সুন্দরী মেয়েদের নিয়ে হাসপাতাল কোর্টাররে আমুদ-ফুর্তি অবস্থায় জনতার হাতে আটকসহ বিভিন্ন অনিয়ম ও দূনীতির অভিযোগের ( স্মারক নং-পরিঃ(স্বাঃ)/ঢাকা/পার/১৫/৭২৮/১(১৫)তাং ০৯/০৫/১৫ খ্রিঃ ) মূলে তদমত্মকার্য সম্পাদন করা হয়েছে। কিন্তু তদমত্ম শেষ হলেও শেষ হয়নি এখনোও তার প্রতিবেদন। এরই ধারাবাহিকতায় হোসেনপুরের সংগ্রামী জনতা ও জাতির শ্রেষ্ট্র সমত্মান মুক্তিযোদ্ধারা কাuঁধ কাঁধ মিলিয়ে জনতার সাথে নেমে আসে রাসত্মায়। দীর্ঘ লাইনে শত শত লোকজন মুক্তিযোদ্ধাদের সাথে এসে মিলিত হয় মানববন্ধনে। উপজেলা বাসীর দাবি একটাই ‘‘দুর্নীতিবাজ, লম্পট, ঘোষখোর, বেহায়া, নিলজ্জ ডাঃ রমজান মাহমুদের ৪৮ ঘন্টার মধ্যে অপসারন চাই’’। এছাড়াও উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

Leave A Reply

Pinterest
Print