৬ষ্ঠ ও শেষ ধাপে কুড়িগ্রামের রৌমারীতে ৩ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

0

Kurigram UP Election photo 04.06.16শাহ্ আলম, কুড়িগ্রাম: ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৬ষ্ঠ ও শেষ ধাপে কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৩ ইউনিয়নে শান্তিপুর্ণভাবে ভোট গ্রহন চলছে। শনিবার সকাল ৮ টা থেকে ৩ ইউনিয়নের ৫৮ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে। ভোট গ্রহন চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট কেন্দ্র গুলোতে সকালের দিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে ভোটারদের উপস্থিতি। তবে কেন্দ্র গুলোতে মহিলা ভোটারদের উপস্থিতি বেশি।
শেষ ধাপে কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী উপজেলার রৌমারী সদর, শৌলমারী ও যাদুরচর ইউনিয়ে ৩ ইউনিয়নে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হলেও এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ৩ ইউনিয়নে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও জেপিসহ মোট ১৭ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন। সাধারণ সদস্য পদে ১শ ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৩ জন প্রতিদ্বন্দীতা করছেন। মোট ভোট কেন্দ্র ৫৮টি ও মোট ভোটারের সংখ্যা ৭৫ হাজার ৮শ ৫৫ জন।
ভোট কেন্দ্র গুলোতে নিয়মিত বাহিনীর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট’র নেতৃত্বে র‌্যাব ও বিজিবি’র টহল অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
ভোটাররা বলছেন শেষ পর্যন্ত যেন সুষ্ঠভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়। আর এতে করে তারা তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করতে পারবেন।
রৌমার সদর ইউনিয়নের আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম শালু ভোট কেন্দ্র ঘুরতে এসে জানান, দেশব্যাপী আওয়ামীলীগ সরকারের ব্যাপক উন্নয়নের কারনে ভোটাররা নৌকা প্রতীকে ভোট দিবেন। নির্বাচনে শতভাগ জয়ের আশা করছেন তিনি।
ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মোঃ রহমতুল্লাহ্ ভোট কেন্দ্র ঘুরে জানান, নির্বাচন সুষ্ঠ করতে সব রকমের ব্যবস্থা গ্রহন করা হয়েছেন।

Leave A Reply

Pinterest
Print