Connect with us

জাতীয়

রাজশাহীতে দুই শিশুকে নির্মমভাবে পেটানোর ভিডিও প্রকাশ

Published

on

child_torture

রাজশাহী প্রতিনিধি: অন্ধকার একটি কামরায় দুই শিশুকে চেপে ধরে আছে কয়েকজন। বাকিরা মোটা লাঠি দিয়ে তাদের পায়ের তলায় প্রচণ্ড বেগে আঘাত করে চলেছে, আর কিছু একটার স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করছে।

এমন একটি ভিডিও প্রকাশ করেছে দেশের কয়েকটি অনলাইন সংবাদমাধ্যম। সোয়া এক মিনিটের ভিডিওটি থেকে নির্যাতনের শিকার শিশু দুটির করুণ আর্ত চিৎকার ভেসে আসছিলো। আর শোনা যাচ্ছিলো নির্যাতনকারীদের হুমকি।

শিশু দুইটির হাত ছিলো বাঁধা। চেহারায় স্পষ্ট আতংকের চিহ্ন। রাজশাহীর পবা উপজেলার চৌবাড়িয়া গ্রামে মোবাইল ফোন চুরির অভিযোগে শুক্রবার বিকেলে এই নির্যাতনের ঘটনা ঘটে।

ভিডিওতে যাদেরকে মারতে দেখা গেছে তাদের একজন সেনাবাহিনীর সদস্য এবং আরেকজন পুলিশের সদস্য বলে অভিযোগ করছেন নির্যাতিত শিশু দুইটির একজনের বাবা ইমরান আলী। তারা দুইজনেই চৌবাড়িয়ারই বাসিন্দা। অপর নির্যাতিত শিশুটি পিতৃ-মাতৃহীন বলে জানা যাচ্ছে।

এ ঘটনায় ১৩ জনকে অভিযুক্ত করে শনিবার বিকেলেই পবা থানায় একটি মামলা দায়ের করেছেন ইমরান আলী।

অভিযুক্তদের একজনকে রবিবার পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম। ভিডিওটিও জব্দ করেছে পুলিশ। নির্যাতিত শিশুদের বয়স ১৩ বছর। তাদেরকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্তদের দুইজন সেনাবাহিনী ও পুলিশের সদস্য হওয়ার অভিযোগ প্রসঙ্গে শরিফুল ইসলাম বলছেন, আমি এ সম্পর্কে মৌখিকভাবে শুনেছি। তারা দুইজন ছুটিতে বাড়িতে এসেছিলেন। দুইজনেরই বাড়ি ওই এলাকায়। এ নিয়ে আমরা তদন্ত করছি।

এদিকে ইমরান আলীর দাবি, অভিযুক্তরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় তাকে নানারকম হুমকি দিচ্ছেন এ নিয়ে কোনো উচ্চবাচ্য না করবার জন্য।

https://www.youtube.com/watch?v=Yt6ozK0g_Hw

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *