Connect with us

বিবিধ

আমার ছেলে আপনাদের সেবা করবে —–সাজেদা চৌধুরী

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের দুঃহসময়ের কান্ডারী, জাতীয় সংসদের মাননীয় উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আমরা সবাই মিলে দেশের উন্নয়ন করবো। আমি যতদিন বেচে থাকবো ততদিন আপনাদের সেবা করে যাবো, আমার ছেলে বাবলুও আপনাদের সেবা করবে। আপনারা নিজেরা সক্রিয় হোন, এলাকার উন্নয়নে সবাইকে আত্মনিয়োগ করতে হবে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়ন বিভাগদি রিজিয়া রশীদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন। উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার উন্নয়নে যা যা করনীয় তাই করা হবে।

বিশিষ্ট সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সালথা-নগরকান্দার মাটি ও মানুষের নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও রাজনীবিদ, বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবার চৌধুরী বাবলু। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. এরাদুল হক, সহকারী পুলিশ সুপার গাজী মো. রবিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মোবাশ্বের হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকরামুল হক প্রমূখ। এর আগে মাননীয় সংসদ উপনেতা সালথা উপজেলা প্রানী সম্পদের নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *