Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় আ’লীগের শোকাবহ জেলহত্যা দিবস উদযাপন

Published

on

কাউনিয়া প্রতিনিধি: বাংলাদেশের স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর ৩ নভেম্বর তার ঘনিষ্ঠ ৪ সহকর্মী জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামান’কে কারাগারে নির্মম ভাবে হত্যা করা হয়। সেই থেকে রাষ্ট্রীয় হেফাজতে হত্যাকাণ্ডের এই ঘটনাটি বাংলাদেশে পালিত হয়ে আসছে ‘জাতীয় জেলহত্যা দিবস’ হিসেবে।

রংপুরের কাউনিয়ায় যথাযথ মর্যাদায় জেলহত্যা দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখার আয়োজনে সন্ধ্যায় উপজেলা কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এমএ হান্নান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, সেলিনা তালুকদার শিউলী, উপজেলা সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন ডালু, প্রভাষক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক এড. জাহাঙ্গীর হাসান, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকার, আনছার আলী, শফিকুল ইসলাম শফি, পৌরমেয়র হাকিবুর রহমান, বালাপাড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক দিলদার আলী, টেপামধুপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সুশান্ত কুমার সরকার, সিনিয়র সহ-সভাপতি জামিল হোসেন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, কাউনিয়া কলেজ সভাপতি আলী আকবর হালিম, সাধারণ সম্পাদক মহব্বত হোসেন হ্নদয় প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ওতার অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

জেলহত্যা দিবসের শোক সভায় শুরুতে নিরবতা পালন এবং শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *