Connect with us

দেশজুড়ে

কাউনিয়া উপজেলা মাসিক আইন-শৃংখলা ও সমন্বয় সভা

Published

on

মিজান,কাউনিয়া প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়া উপজেলা আইন-শৃংখলা কমিটি এবং সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা মঙ্গলবার (২৮ আগষ্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু, থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশীদ, সারাই ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা বাবুল, পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম নিশীথ কুমার কর্মকার, স্বাস্থ্য ও পঃপঃ দপ্তরের আরএমও ডাঃ গোলাম রব্বানী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাপ্তাহিক কাউনিয়া পত্রিকার সম্পাদক শাহ্ মোবাশ্বারুল ইসলাম রাজু, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সাংবাদিকবৃন্দ। এসময় উপজেলায় পল্লী বিদ্যুৎ ও টেলিফোন এর ভুতরে বিল ও ভ্রাম্যমান অভিযান. ছিচকে চুরি, ছিনতাই, ক্রিকেট জুয়া, বাল্যবিয়ে ও যৌন হয়রানী, মাদক সেবন ও বিক্রয় বৃদ্ধি, কসাই খানা ও শৌচাগার নির্মান, হাসপাতালে চিকিৎসক সংকট ও অব্যবহারকৃর্ত যন্ত্রপাতি এবং সেবার মানসহ বিভিন্ন বিষয় বক্তব্যে উঠে আসে। পরে সভার সভাপতি উপজেলায় আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
অপরদিকে কাউনিয়া উপজেলা পরিষদ মাসিক সভা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহাফুজার রহমান মিঠু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ। এছাড়াও পর্যায়ক্রমে উপজেলা গ্রাম আদালত ব্যবস্থাপনা কমিটি ও উপজেলা আইসিটি কমিটি এর সভা অনুষ্ঠিত হয়। এসময় গত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *