Connect with us

রাজনীতি

কারচুপি হলে দুই সিটি নির্বাচনে মাঠে না থেকেও তারা লাখ লাখ ভোট পেত না : ডেপুটি স্পিকার

Published

on

2015-05-05_6_572517

নিজস্ব প্রতিনিধি:  ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন,যদি কারচুপি হত তাহলে ২০ দল দুই সিটি নির্বাচনে মাঠে না থেকে লাখ লাখ ভোট পেতনা।
তিনি বলেন, তাদের পূর্ব পরিকল্পনা ছিল এই নির্বাচন বানচাল করার । ২০ দলীয় জোট ভোটের মাঠে নেমে অরাজক অবস্থার সৃষ্টি করবে , নির্বাচন বানচাল করবে , এবং ব্যর্থ হলে একটা অজুহাতে নির্বাচন বর্জন করবে- এটাই তাদের রাজনৈতিক পরিকল্পনা। কিন্তু প্রশাসন ও জনগন সচেতন থাকার কারণে তাদের পূর্ব পরিকল্পনা ভেস্তে গেছে।

সোমবার গাইবান্ধার সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবনের উদ্বোধন কালে তিনি একথা বলেন।
তিনি বলেন, নির্বাচন সঠিক হয়েছে না বেঠিক হয়েছে তা দেশের জনগণই মূল্যায়ন করবে। বিদেশী বন্ধুদের হস্তক্ষেপ করার কিছু নেই ।এটা বাংলাদেশের অভ্যন্তরীণ ব্যাপার ।

উদ্বোধনী অনুষ্ঠানে সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশররফ হোসেন সুইটের সভাপতিত্বে বক্তব্য রাখেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম শহীদ রঞ্জু, এসকেএস এর নির্বাহী পরিচালক রাশেদ আহমেদ লিটন, সাঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাজমুল হুদা দুদু , সাধারণ সম্পাদক আব্দুল হামিদ বাবু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল আউয়াল।

ডেপুটি স্পিকার বলেন, ‘বঙ্গবন্ধু আমাদের জন্য তাঁর জীবন উৎস্বর্গ করেছেন, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ক্ষুধা মুক্ত, দারিদ্র্যমুক্ত সোনার বাংলা করে বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় জাতির জনকের স্বপ্ন বাস্তবায়ন করছেন। এদিকে তথাকথিত ২০ দল দেশে একের পর এক নাশকতা চালিয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্থ করছে । তারা দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে । তিনি জনগনকে তাদের ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ।

এলজিইডির অধীনে ৮৬ লাখ টাকা ব্যয়ে সাঘাটা উপজেলার ইউনিয়ন পরিষদের নবনির্মিত এ কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করা হয় । এর আগে তিনি সাঘাটা ও ফুলছড়ি ডিগ্রী কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *