Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে অবরোধ ও হরতালের সমর্থনে পুলিশি বাধায় ২০ দলের বিক্ষোভ সমাবেশ

Published

on

Kurigram 20 Party Oborod Bikkhob photo- 14.01.15 (1)শাহ্ আলম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

২০ দলের ডাকা চলমান অবরোধ ও আগামীকালের(বৃহস্প্রতিবার) দেশ ব্যাপী সকাল-সন্ধা হরতালের সমর্থনে পুলিশি বাধায় কুড়িগ্রামে বিক্ষোভ সমাবেশ করেছে ২০ দলের নেতাকর্মীরা।
বুধবার সকাল সাড়ে ১১ টায় শহরের ঘোষপাড়া থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিনকালে দাদামোড়ে পুলিশ বাধা দেয়। পুলিশি বাধা উপেক্ষা করে শহরের জিরো পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি ও সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, সাবেক এমপি উমর ফারুক, জেলা বিএনপির সহসভাপতি মোস্তাফিজার রহমান, অধ্যাপক শফিকুল ইসলাম বেবু ও যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, বিএনপি নেতা সাইয়েদ আহমেদ বাবু, শাহানুর আশরাফ জুয়েল,আল হামিদুজ্জামান হামিদ, রাসেদুজ্জামান কটন, আব্দুল মোত্তালেব লিজার, মাসুদ রানা বাবু, আজিজুল ইসলাম, সাহেদুজ্জামান লাভলু,ছাত্রনেতা এনামুল হক এনা, মমিনুল ইসলাম রানা প্রমুখ।
অন্যদিকে অবরোধের সমর্থনে কুড়িগ্রাম-চিলমারী সড়কের যতিনের হাট এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ পালন করেছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।
বক্তারা রিয়াজ রহমানের উপর গুলি বর্ষনকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি এবং আগামীকালের  হরতাল সফল করার আহবান জানান।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *