Connect with us

কুড়িগ্রাম

কুড়িগ্রামে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা

Published

on

শাহআলম, কুড়িগ্রামঃ কুড়িগ্রাম সদরে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়ীকতার বিরুদ্ধে আলোচনা সভা করেছে কুড়িগ্রাম জেলা হেযবুত তওহীদ। শুক্রবার সকাল ১০.০০ টায় সদরের নাজিরা সরকারী প্রাথমিক বিদ্যালয় হলরুমে কুড়িগ্রাম জেলা ভ‚মিহীন সভাপতি ও নিরাপদ সড়ক চাই এর কুড়িগ্রাম জেলার সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সদর হাসপাতালের অফিস সহকারী মোঃ আব্দুস সালাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হেযবুত তওহীদ নিঃস্বার্থভাবে মানবতার কল্যাণে সকল ধর্মের লোকদের শান্তিতে বসবাস করার জন্য ঐক্যবদ্ধ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তাদের এই কাজ সময়োপযোগী।
হেযবুত তওহীদ সদস্য মোঃ জামাল হোসেন সোহাগের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদেও জঙ্গিবাদ বিরোধী কাযক্রমের ওপর বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় আমীর মোঃ আশেক মাহমুদ। তিনি দেশের এই পরিস্থিতিতে দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে জানান। দেশের এই সংকট এবং সাম্প্রদায়ীক দাঙ্গা নিরসনে মানব জাতির সামনে একটি সঠিক আদর্শ তুলে ধরতে হবে। সেই আদর্শ নিয়েই এগিয়ে এসেছে হেযবুত তওহীদ। আমরা বিশ্বাস করি মানুষের সামনে এই আদর্শটি যদি তুলে ধরা যায় তাহলে মানুষ সঠিক পথ পাবে এবং মানুষকে যদি সত্য ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ করা যায় তবে এসব অন্যায় অশান্তি দূর হবে।
উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কুড়িগ্রাম জেলা আমির মোঃ কছিম উদ্দীন, কুড়িগ্রাম হোমিও প্যাথিক কলেজ ও হাসপাতালের ডাক্তার ও নিরাপদ সড়ক চাই এর রাজারহাট উপজেলার সাধারণ সম্পাদক ডাঃ আব্দুর রফিক, দৈনিক বজ্রশক্তির ও জে.টি.ভি অনলাইনের রংপুর বিভাগীয় ব্যূরো প্রধান মোঃ আমিরুল ইসলাম, দৈনিক বজ্রশক্তি ও জেটিভি অনলাইনের জেলা প্রতিনিধি মো. শাহ আলমসহ অন্যান্য অতিথিবৃন্দ ও বিভিন্ন স্তর থেকে আগত হেযবুত তওহীদের শুভাকাঙ্খীগণ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *