Connect with us

গাইবান্ধা

গাইবান্ধার সাদুল্যাপুরে হেযবুত তওহীদের জনসচেতনতামুলক আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

সাদুল্যাপুর প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুরে শান্তিপূর্ণ সমাজ গঠনের লক্ষ্যে যাবতীয় অন্যায় অশান্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আলোচনা সভা ও জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে গাইবান্ধা জেলা শাখা হেযবুত তওহীদ।
মঙ্গলবার সন্ধায় উপজেলার ধাপেরহাট ইউনিয়নের কাচারী বাজার শহীদ মিনার প্রাঙ্গনে হেযবুত তওহীদ সাদুল্যাপুর উপজেলা শাখার সভাপতি মো. জাইদুর রহমান সাদা আকন্দের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থেকে সারাদেশ ব্যাপী হেযবুত তওহীদের চলমান কার্যক্রম তুলে ধরে উপস্থিত সকলকে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতাসহ সকল প্রকার অন্যায় অশান্তি বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার সভাপতি মো. জাহিদ হাসান মুকুল।
হেযবুত তওহীদ গাইবান্ধা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম, গাইবান্ধা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আরিফুল ইসলাম।
আযোজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের জনসচেতনতামুলক কার্যক্রমের সাথে একমত পোষন করে ও এই কাজকে আরো ব্যাপকভাবে প্রচারের লক্ষ্যে সকলকে এগিয়ে আসার আহবানে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ এমএস রহমান, সাদুল্যাপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, ধাপেরহাট ইউনিয়ন আ’লীগের সভাপতি জালাল উদ্দিন মন্ডল হিরু, সাংগঠনিক সম্পাদক লাবলু মিয়া মাষ্টার, ধাপেরহাট প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের ডাকের সাংবাদিক আমিনুল ইসলাম, আমবাগান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আনারুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে উপজেলার হাজারো প্রতিবাদী জনতার উপস্থিতিতে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী জনসচেতনতামুলক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *